বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১০:৫৫ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ইউপি নির্বাচনকে ঘিরে বটতৈল যুবলীগ নেতার প্রচার-প্রচারনা

প্রথমকাল.কম: / ৯৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১, ১১:১২ অপরাহ্ন

বিজ্ঞাপন

আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে জনগনের সমর্থনে কুষ্টিয়ার বটতৈল ইউনিয়ন যুবলীগের সভাপতি আরিফুল ইসলাম বাবু চেয়ারম্যান প্রার্থী হওয়ার মনস্থির করেছেন। ইতিমধ্যে তিনি এলাকায় নির্বাচনী প্রচারনায় প্রতিদিন ব্যস্ত সময় পার করছেন।

নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন হাট-বাজারে, চা স্টলে আওয়ামীলীগ সরকার তথা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি কুষ্টিয়ার যে সকল উন্নয়ন করেছেন সে বিষয়ে আলাপ-আলোচনা করেন। এসময় তুলে ধরেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে সদর উপজেলার তৃনমুল পর্যায়ের আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠন। এদিকে এলাকার মানুষ বিশেষ করে বিগত সময়ের চেয়ারম্যানদের কর্মকাণ্ড নিয়ে আলোচনা-সমালোচনা করতে থাকে। সমালোচনা হতে থাকে বিভিন্ন সেবামূলক কর্মকাণ্ড নিয়েও। রবিবার ১১অক্টোবর রাতে প্রচারনার সময় এলাকার মানুষ জানান, আরিফুল ইসলাম বাবু তারুণ্যের অহংকার, বটতৈল ইউনিয়ন থেকে আগামী নির্বাচনে যুবলীগের নেতা বাবুকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান তারা। এসময় বাবু বলেন, স্থানীয় সরকারের গুরত্বপূর্ণ এ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে দুর্নীতি মুক্ত ইউনিয়ন পরিষদ গঠন করতে চান। একজন জনপ্রতিনিধি হিসেবে জনগণের নিরাপত্তা ব্যবস্থা সহ তাদের সুখে দুঃখে পাশে থেকে কাজ করার প্রত্যাশা তার।


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর