শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

স্বপ্নচারী পুস্তকের মোড়ক উন্মোচন

প্রথমকাল.কম: / ৫৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৫ অপরাহ্ন

বিজ্ঞাপন

রাজউক পরিচালক কামরুল ইসলামের সাফল্যের মুল কৌশল বইটির মোড়ক উন্মোচন করা হলো। সৃষ্টি কর্তার কাছে সব মানুষ সমান । তাই তিনি সবাই কে বড় হওয়ার জন্য ,জীবনে বড় কিছু অর্জন করার জন্য স্বপ্ন দেন। যারা তার স্বপ্ন টা দেখা মাত্র চিনতে পারেন এবং স্বপ্ন পূরনের জন্য যা কিছু প্রয়োজন তা করেন। 

তাদের জীবনে স্বপ্ন পূরণ হয়। আপনার দৃষ্টি ভঙ্গির পরিবর্তন করতে পারলে আপনীও হতে পারেন সফল । এর জন্য চাই স্বপ্ন দেখার সাহস কল্পনাশক্তি এবং স্বপ্নের প্রতি পরিপূর্ণ বিশ্বাস। আর এই বিশ্বাস থেকে সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি তিনি তরুন সমাজ কে স্বপ্ন দেখান তার স্বপ্ন চারী প্রতিষ্ঠানের মাধ্যমে । কিভাবে তরুনরা স্ব শিক্ষায় শিক্ষিত হতে পারে তার বিভিন্ন কলা কৌশল বের করেন কামরুল ইসলাম । তিনি এক সময় মহেশপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা থাকা কালীন উপজেলার মাধ্যমিক উচ্চমাধ্যমিক কলেজ এবং বিভিন্ন মাদ্রাসার ছাত্র ছাত্রীদের নিয়ে প্রতিযোগিতা মুলক ডিবেট অনুষ্ঠান করেন। সেখান থেকে অনেক মেধাবী ছাত্রছাত্রী বের করে আনেন যারা আজ তার কল্যাণে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করছে।

উদধৃত অংশটি রাজধানী উন্নয়ন কর্তপক্ষ( রাজউক ) এর পরিচালক কামরুল ইসলাম রচিত স্বপ্নচারী মোটিভেশনাল বুক (সাফল্যের মুল কৌশল)গ্রন্থের ।গ্রন্থটির মোড়ক শনিবার বিকালে উন্মোচন করা হলো। উক্ত গ্রন্তের মোড়ক উন্মোচন করেন যশোর সরকারী মহিলা কলেজ বাংলা বিভাগের সহযোগি অধ্যাপক মোঃ মোফাজ্জেল হোসেন।

একটি জ্ঞান ভিত্তিক সমাজ নির্মান ও দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য তরুনদের চেতনা দীপ্ত ও উজ্জীবিত করার জন্য মুলত বইটি রচিত। গ্রন্থটিতে নয়টি অধ্যায়ে নয়টি গুনের সন্নিবেশ করা হয়েছে। সুন্দর ভবিষ্যাৎ গঠন এবং যারা ইতিবাচক দৃষ্টিভঙ্গি পোষন করেন তাদের জন্য বইটি সহায়ক হবে।


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর