বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:২৬ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যা

প্রথমকাল.কম: / ১৩৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৪ অপরাহ্ন

বিজ্ঞাপন

কুষ্টিয়া শহরের থানাপাড়া বাঁধ এলাকায় নয় মাসের শিশুপুত্রকে হত্যার পর আত্মহত্যা করেছেন মা।

বুধবার ভোরে শহরের থানাপাড়া বাঁধ এলাকার একটি বাড়ি থেকে মা আকলিমা খাতুনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় মায়ের পাশের পড়ে ছিল নয় মাসের শিশু জীমের লাশ।

নিহত আকলিমা খাতুন থানাপাড়া বাঁধ এলাকার মাজেদের মেয়ে। আকলিমার স্বামী রতন অটোচালক।

এলাকাবাসী জানায়, গড়াই নদী সংলগ্ন থানাপাড়া পুরাতন বাঁধে স্বামী রতনের সাথে বসবাস করতেন আকলিমা খাতুন। স্বামীর বাড়ির পাশেই বাবার বাড়ি। স্বামীর বাড়িতে সংস্কার কাজ করায় মঙ্গলবার রাতে বাবার বাড়িতে নয় মাসের শিশু সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন আকলিমা। বুধবার ভোরে আকলিমার বাবা ঘরে ঢুকে দেখতে পান আকলিমা ঘরের ডাবের সাথে গলায় ফাঁস নিয়ে ঝুলছে। পাশেই বিছানায় শিশু জীমের নিথর দেহ পড়ে আছে। তাৎক্ষনিক স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মা ও শিশু সন্তানের লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ধারণা করা হচ্ছে, আকলিমা তার শিশু পুত্রকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

পুলিশ বলছে, আকলিমা মানসিক রোগী ছিলেন।

কুষ্টিয়া মডেল থানা অফিসার ইনচার্জ সাব্বিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানাপাড়া বাঁধের একটি বাড়ি থেকে মা ও শিশু সন্তানের লাশ করেছে পুলিশ। আকলিমা মানসিক রোগী ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আত্মহত্যা করেছে। তবে তদন্ত প্রতিবেদন পেলে সবকিছু নিশ্চিত হওয়া যাবে।


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর