বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:০২ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ইবিতে করোনা টিকাদান কেন্দ্র স্থাপনের দাবি ছাত্রলীগের

শাহরিয়ার কবির রিমন, ইবি প্রতিনিধিঃ / ৫০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

বিজ্ঞাপন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে করোনা টিকাদান কেন্দ্র স্থাপনসহ তিনদফা দাবী জানিয়ে প্রশাসনকে স্মারকলিপি দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এর পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান।

এসময় ছাত্রলীগ নেতাকর্মীরা জানান, সাধারণ শিক্ষার্থীদের কথা বিবেচনা করে তিনদফা দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়েছে। এগুলো হলো- বিশ্ববিদ্যালয়ের হলসমূহখুলে দেওয়া, বিশ্ববিদ্যালয়ে করোনা টিকাদান কেন্দ্র স্থাপন করা এবং বিভিন্ন ভবন, আবাসিক হল ও খেলার মাঠসহ পুরো ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্ন করা।

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন ইবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলামীন জোয়াদ্দার, সাবেক সাংগঠনিক সম্পাদক তৌকির মাহফুজ মাসুদ, সাবেক সহ-সম্পাদক ফয়সাল সিদ্দিকী আরাফাত, ছাত্রলীগ নেতা শাহজালাল ইসলাম সোহাগ, বিপুল খান, খোন্দকার নওশাদ কবিরসহ অন্যান্য নেতাকর্মীরা।

এ বিষয়ে উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান বলেন, উপাচার্য না থাকায় আমি স্মারকলিপি গ্রহণ করেছি। সুযোগ হলে ক্যাম্পাসে টিকা কেন্দ্র স্থাপন করা হবে। আমরা চাচ্ছি বিষয়গুলো দ্রুত নিশ্চিত করতে।

 

 

 

 


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর