বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১০:৫৪ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

সরকার বিএনপির ওপর জুলুম-নির্যাতন অব্যাহত রেখেছে: মির্জা ফখরুল

প্রথমকাল.কম: / ৪৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

বিজ্ঞাপন

ক্ষমতার লোভ আওয়ামী লীগ সরকারকে হিংস্রতার শেষ সীমানায় নিয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বর্তমান নিষ্ঠুর আওয়ামী সরকারের সকল ঘৃণ্য আচরণ প্রমাণ করে যে, তারা মানবতাবোধ, সহমর্মিতা, বিবেক সবকিছুই বিসর্জন দিয়েছে। ক্ষমতার দাপট ও লোভ আওয়ামী সরকারকে হিংস্রতার শেষ সীমানায় নিয়ে গেছে।

আজ বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে দলের সহ-দফতর সম্পাদক সাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন। মির্জা ফখরুল বলেন, রাষ্ট্রক্ষমতা চিরকাল ভোগ করার অপচেষ্টার অংশ হিসেবে দেশের মানুষকে ভীত-সন্ত্রস্ত রাখতে বিএনপি সহ বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর নানাবিধ জুলুম-নির্যাতন অব্যাহত রেখেছে সরকার।

 

বিএনপি মহাসচিব বলেন, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সমবায়বিষয়ক সহ-সম্পাদক, নওগাঁ বিএনপির সাবেক সভাপতি ও পৌরমেয়র নাজমুল হক সনি, জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু ও পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক প্রভাষক মিজানুর রহমান মিজানের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর ঘটনা সেই জুলুম-নির্যাতনেরই আরও একটি বর্ধিত প্রকাশ।

বিএনপি মহাসচিব বিবৃতিতে উল্লিখিত নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

 


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর