বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:০৩ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

শতবর্ষী গাছ কর্তন: তদন্ত কমিটি গঠন

প্রথমকাল.কম: / ৭৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৭ অপরাহ্ন

বিজ্ঞাপন

অনুমতি ছাড়া স্কুলের শতবর্ষী গাছ কেটে নেওয়া আওয়ামী লীগ এক নেতার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

বুধবার (১৫ সেপ্টেম্বর) গাজীপুরের কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আওয়ামী লীগ নেতা আব্দুল গণি ভূঁইয়া বিরুদ্ধে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি

এর আগে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দেশের শীর্ষ স্থানীয় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডিতে শতবর্ষী গাছ কেটে নেতা বললেন, ‘আমি সভাপতি, কার অনুমতি নেবো’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। বুধবার বিকেলে তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শিবলী সাদিক।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনা আক্তারকে আহ্বায়ক, উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে সদস্য সচিব ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. জহির উদ্দিন সদস্য করে এই তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

ইউএনও মো. শিবলী সাদিক জানান, তিন সদস্য বিশিষ্ট ওই কমিটিকে আগামী সাত কর্ম দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের কথা বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পেলে আইনগত যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

 


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর