বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ফ্রি ফায়ার গেম খেলার জেরে ত্রিশালে শিশু হত্যার অভিযোগ

সাইফুল আলম, ত্রিশাল প্রতিনিধিঃ / ১০৮৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১, ৭:৪২ অপরাহ্ন

বিজ্ঞাপন

ময়মনসিংহের ত্রিশালে ফ্রি ফায়ার গেম খেলার জেরে এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে।

 

উপজেলার কাঁঠাল ইউনিয়নের তেতুলিয়া গ্রামের আমিরুলের পতিত জমিতে শিশু রিফাতের(১৩) হাত বাঁধা অবস্থায় কাঁদা মাখা লাশ উদ্ধার করেছে ত্রিশাল থানা পুলিশ।

 

নিহত রিফাতের মা ফাতেমা জানান, আমার ছেলে গতকাল(১২ জুন) শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়েছিল। রাত ১০টার দিকে ফোন দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়। বেশ কয়েকবার ফোন দিয়ে তাকে ফোনে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করি। আমরা সকালে পার্শ্ববর্তী ইউনিয়নে ছেলের মরদেহ পরে থাকার খবর পাই। আমার ছেলে শুধু বিড়ি খেতো অন‍্য কোন নেশা করতো না। ফ্রি ফায়ার খেলার প্রতি তার অনেক আগ্রহ ছিল। রিফাত ফ্রি ফায়ার খেলার তিনশ টাকা পাশের বাড়ির তাইমনের কাছে পেতো। সেই টাকা নেওয়ার জন‍্য তাইমন রিফাতকে ‘মিলন বাজার’ এ ডেকে নেয়। তার পর রিফাত আর বাড়ি ফিরেনি। এই ফ্রি ফায়ার খেলা আর মোবাইলই আমার ছেলের জীবনে কাল হলো। আমি আমার ছেলে হত্যার বিচার চাই। ফাঁসি চাই খুনির।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত রিফাত রামপুর ইউনিয়নের দরিল্যা গ্রামের গোলাম মোস্তফার তৃতীয় ছেলে।

 

রিফাতের লাশ উদ্ধারের সময় পুলিশ মরদেহের পাশ থেকে বিড়ির প্যাকেট, গ্যাস লাইটার ও আঠা জাতীয় নেশার দ্রব্যের (পেস্টিং) একটি প্লাষ্টিকের কৌটা জব্ধ করে।

 

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে রিফাতকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর