বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ভেড়ামারায় কৃষকের ১ হাজার কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

প্রথমকাল.কম: / ১৮২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১, ৪:৫২ অপরাহ্ন

বিজ্ঞাপন

কুষ্টিয়ার ভেড়ামারায় রবিউল ইসলাম নামের এক কৃষকের লিজকৃত জমির ১হাজার কলাগাছ কেটে দিয়েছে প্রতিপক্ষ। ভুক্তভোগী ওই কৃষক জানান, ২০১৭সালে উপজেলার মুন্সিপাড়া এলাকার মো: হেদায়েত উল্লাহ কাজলের কাছ থেকে উক্ত জমি ১০বছরের জন্য লিজ নিয়ে পুকুর কেটে মাছ চাষের পাশাপাশি পুকুরের দুইপাশ দিয়ে কলাগাছের বাগান করেন তিনি। কিন্তু লিজের ৪ বছরের মাথায় আজ সকালে হঠাৎ করে আমাকে জমি থেকে উৎখাতের উদ্দ্যোশে হেদায়েত উল্লার ছেলে শুভ কয়েকজনকে সাথে নিয়ে এসে উক্ত জমিতে লাগোনো প্রায় ১হাজার কলা গাছ কেটে ফেলে দেয় এবং আমাকে ওই জমিতে না যাওয়ার জন্য হুমকি দেয়। এতে করে আমার ৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এব্যাপারে ভেড়ামারা থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলেও জানায় ওই কৃষক। এব্যাপারে জমির মালিকের ছেলে অভিযুক্ত শুভর সাথে যোগাযোগ করা হলে সে সাংবাদিকদের সাথে কথা বলতে অস্বীকৃতি জানান।
ঘটনাস্থলে তদন্ত করতে আসা ভেড়ামারা থানার এস আই মনিরুজ্জামান জানান, কৃষক রবিউল ইসলামের অভিযোগের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে এসেছি। বিষয়টি তদন্ত করে খুবদ্রুতই দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর