বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৯ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

দৌলতপুর  সিমান্তে ফের বিএসএফ’র  গুলি, বাংলাদেশি আহত

অনলাইন ডেস্ক / ১৭৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১, ১২:৫২ অপরাহ্ন

বিজ্ঞাপন

 

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে শুতুব ওরফে শুতুব কানা নামে ৪৪ বছর বয়সী এক চোরাকারবারি আহত হয়।

আহত শুতুব উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন পাকুড়িয়া জামালপুর গ্রামের চঠু বিশ্বাসের ছেলে।

স্থানীয় বিভিন্ন সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, শুতুবের নেতৃত্বে একদল মাদক চোরাকারবারী বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ১৫২/১৪(এস) সীমান্ত পিলার সংলগ্ন জামালপুর সীমান্তের ওপার ভারত থেকে মাদক পাচার করছিল। এসময় ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার হোগলবাড়িয়া থানার নাসিরাপড়া ক্যাম্পের টহলরত বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

সুতুব পায়ে গুলিবিদ্ধ হলে তার সহযোগিরা তাকে উদ্ধার করে ভারতের সীমানা পেরিয়ে বাংলাদেশ সীমানায় নেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফুজ্জামান মুকুল। তিনি বলেন শুতুর বিএসএফ’র গুলিতে আহত হয়েছে। তবে সে কোথায় চিকিৎসা নিচ্ছে সে বিষয়ে আমরা খোজ খবর নিচ্ছি।

তবে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী গুলিবিদ্ধ হওয়ার কোন তথ্য নেই বিজিবি’র কাছে বলে জানিয়েছেন প্রাগপুর বিজিবি কোম্পানী কমান্ডার সুবেদার আমজাদ হোসেন।

এদিকে গেলমাসের ২৮ তারিখ ভোর রাতে একই এলাকার জাব্বারের ছেলে জহির বিএসএফ’র গুলিতে আহত হয়। যার তথ্য বিজিপি নিশ্চিত করতে না পারলেও গণমাধ্যমকে নিশ্চিত করেছিলেন ঐ চেয়ারম্যান।


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর