বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

দিনে চলবে না ফেরি, রাতে পণ্য পরিবহন

অনলাইন ডেস্ক / ১৩২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১, ১২:৪৩ অপরাহ্ন

বিজ্ঞাপন

করোনা বিস্তার রোধে শনিবার থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলিয়া-বাংলাবাজার নৌ রুটে দিনে ফেরি চলাচল বন্ধ থাকবে। আর রাতে শুধুমাত্র পণ্যবাহী যানবাহন পার করা হবে বলে জানিয়েছে বিআইডব্লিউটিসি। সরকারি নির্দেশনা মোতাবেক এ সিদ্ধান্ত নিয়েছে সংস্থাটি।

শুক্রবার রাতে বিআইডব্লিউটিসি থেকে এ তথ্য জানানো হয়।

বিআইডব্লিউটিসি থেকে জানানো হয়, আন্তঃজেলা বাস, লঞ্চ, স্পিডবোট বন্ধ থাকায় ব্যক্তিগত বাহন ব্যবহার করে স্বাস্থ্যবিধি না মেনে মানুষ ফেরি পার হচ্ছে। স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে বিষয়টি বিআইডব্লিউটিসিকে জানায়। এরপরই এ সিদ্ধান্ত নেয়া হয়। তবে লাশবাহী গাড়িসহ বিশেষ প্রয়োজনে পারাপারের ব্যবস্থা থাকবে।

নাড়ির টানে অনেকেই যাচ্ছেন গ্রামের বাড়িতে ঈদ করতে। শুক্রবার ছুটির দিন হওয়ায় ঢাকা ছাড়ছেন অনেকেই। এদিকে ঈদে গণপরিবহন বন্ধ থাকায় মানুষ গাদাগাদি করে ফেরিতে করে পার হয়ে বাড়ি ফিরছেন। কোনো কোনো ফেরিতে মানুষের জন্য জায়গা পায়নি গাড়ি। পরিস্থিতি দেখে করোনা সংক্রমণ আরও বাড়ার আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা।

 

 


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর