বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

গাংনীর গাড়াবাড়ীয়াতে মুসল্লিদের মাঝে টুপি বিতরণ

গাংনী প্রতিনিধি / ১৩১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১, ৯:০৬ অপরাহ্ন

বিজ্ঞাপন

গাংনীর গাড়াবাড়ীয়া গ্রামের একঝাক তরুনদের উদ্যোগে মসজিদে টুপি বিতরণ করেন।

শুক্রবার বিকেলে এই টুপি বিতরন করা হয়।

টুপি বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন গাড়াবাড়ীয়া দারুস সালাম জামে মসজিদের ইমাম হাফেজ মাঃ মো: মাহমুদুল হাসান।

এ সময় ইমাম সাহেব যুবকদের উদ্দেশ্য বলেন,নামাজ কায়েম করতে হবে।সমাজ ও মানুষের উপকারে আসতে হবে।যুবক বয়সের আমল সবচেয়ে আল্লাহ পাকের কাছে দামি তাই সকলে নামাজ পড়ুন,ভালো কাজ করুন, আল্লাহর হুকুম পালন করুন।
রেজাউর রহমান জানান, সমাজের উন্নয়ন মুলক কাজে সকল যুবকদের আগে থাকতে হবে। যুবকরা যদি সমাজের ভালো কাজে অংশ না নেই সে সমাজ সবচেয়ে পিছিয়ে থাকে। তাই আসুন আমরা ভালো কাজের পাশাপাশি ৫ ওয়াক্ত সালাত আদায় করি।
১নং কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা সকল কাজে, অনুপ্রেরনা,আর্থিক সহোযোগিতা, ও বুদ্ধি দিয়ে সবসময় পাশে থাকার জন্য ধন্যবাদ জানান যুবসমাজ।

এসময় উপস্থিত ছিলেন,বিশিস্ট সমাজ সেবক কুতুবপুর স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক রেজাউর রহমান,মোফাজ্জেত আলী,বিশিষ্ট ব্যাবসায়ী সাজ্জাদ হোসেন পলাশ,জসীম উদ্দীন, শাহীন আলম, খাইরুল ইসলাম,জিনারুল ইসলাম, মাজহারুল ইসলাম,সেলিম প্রমুখ।


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর