বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩২ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

কুষ্টিয়ায় সৎ ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্ক / ৮০২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ১:০২ অপরাহ্ন
নিহত ফামিদের লাশ।

বিজ্ঞাপন

কুষ্টিয়া দৌলতপুরের ভারত সীমান্ত সংলগ্ন জামালপুর এলাকায় সৎ ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে শীর্ষ মাদক ব্যবসায়ী ফামিদ হোসেন (৪৫) নিহত হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
আজ সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার প্রাগপুর ইউপির জামালপুর উত্তরপাড়া গ্রামের একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।
থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জামালপুর উত্তরপাড়া গ্রামের নান্দু মন্ডলের ছেলে ফামিদ হোসেন সকালে বাড়ির পাশে চায়ের দোকানে চা খাচ্ছিল। এসময় তার সৎ ভাই মিলন হোসেন ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে নির্বিগ্নে পালিয়ে যান। এসময় তার হাতে ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র দেখে কেউ তার পাশে যেতে সাহস করেননি বলে স্থানীয়রা জানিয়েছেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
দৌলতপুর থানার ওসি জহুরুল আলম জানান, নিহত ফামিদের বিরুদ্ধে থানায় মাদক, লুটতরাজসহ একাধিক মামলা আছে। ওসি আরো জানান, পারিবারিক দ্ব›েদ্বর কারণে এ হত্যাকান্ড ঘটে থাকলে পারে বলে প্রাথমিক তদন্তে জানাগেছে।

 


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর