বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৩ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

সাকিব-মোস্তাফিজকে যে বার্তা দিলেন অস্ট্রেলিয়ান তারকা

অনলাইন ডেস্ক / ২০৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপন

সাকিব আল হাসান দেশের হয়ে টেস্ট না খেলে (শ্রীলংকা সফর থেকে ছুটি নিয়ে) আইপিএল খেলতে ভারতে চলে গেছেন। তার মতো একই পথ অনুসরণ করছেন দেশের অন্যতম সেরা পেসার মোস্তাফিজুর রহমান। সাকিব-মোস্তাফিজের মতো অর্থের মোহে না পড়ে দেশের স্বার্থে আইপিএলকে না বলে দিলেন অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার জশ হ্যাজলউড।

৯ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া আইপিএলের ১৪তম আসরে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসে খেলার কথা ছিল অস্ট্রেলিয়ান তারকা হ্যাজলউডের।

আইপিএলের সময়ে পরিবারকে সময় দিয়ে মানসিকভাবে চাঙ্গা থেকে জুন-জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ আর অক্টোবরে বাংলাদেশ সফরে প্রত্যাশিত পারফরম্যান্স উপহার দিতে চান হ্যাজলউড। জাতীয় দলের জন্যই আইপিএলের ২ কোটি রুপির অফার ফেরত দিলেন ৩০ বছর বয়সী এ তারকা পেসার।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমকে হ্যাজলউড বলেন, সামনে শীত মৌসুমের ব্যস্ততা আছে। ওয়েস্ট ইন্ডিজ সফরটা বেশ দীর্ঘ হবে। বছরের শেষ দিকে বাংলাদেশও আছে। সে জন্যই ক্রিকেট থেকে বিশ্রাম নিয়ে পরিবারকে সময় দিতে চাই।

ওয়েস্ট ইন্ডিজ সফরে তিনটি ওয়ানডে আর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা অস্ট্রেলিয়ার। বাংলাদেশে সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা হ্যাজলউডদের।

ওয়েস্ট ইন্ডিজ আর বাংলাদেশ সফর শেষে ভারতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ এরপর ইংল্যান্ডের বিপক্ষে অ্যাশেজ সিরিজ আছে অস্ট্রেলিয়ার।

এব্যাপারে হ্যাজলউড বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অ্যাশেজও আছে। অর্থাৎ সামনে ১২ মাস ব্যস্ত সময়। শারীরিক ও মানসিকভাবে নিজের সেরাটা দিতেই এই সিদ্ধান্ত নিয়েছি।

 


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর