বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫২ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন prothomka[email protected]  এই ঠিকানায়

১ রানেই আউট তামিম, অধিনায়ককে অনুসরণ করলেন সৌম্য

অনলাইন ডেস্ক / ১৯২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

বিজ্ঞাপন

ওয়েলিংটনে আজ শুক্রবার তৃতীয় ও শেষ ম্যাচটি তামিম ইকবালদের জন্য হোয়াইটওয়াশ এড়ানোর লড়াই। দুই ম্যাচ হারায় আগেই সিরিজ হার নিশ্চিত হয়েছে বাংলাদেশের।

আগে ব্যাট করে ৬ উইকেটে ৩১৮ রান তুলেছে নিউজিল্যান্ড। এতে জয় তুলে নেওয়ার লক্ষ্যটা বাংলাদেশের জন্য বেশ কঠিন।

আর সেই লক্ষ্য তাড়ায় শুরুতেই নাকানিচুবানি খাচ্ছে বাংলাদেশ। শুরুতেই অধিনায়কের উইকেট হারিয়ে চাপে পড়ে গেছে বাংলাদেশ।

কিউই পেসারে বিধ্বস্ত তামিম, লিটন সৌম্যরা।

গত ম্যাচে ৭৮ রানের দুর্দান্ত ইনিংস খেলা বাংলাদেশ অধিনায়ক আজ কিছুই করতে পারেননি। ৯ বল মোকাবিলা করে মাত্র ১ রান করে সাজঘরে ফিরেছেন।

নিউজিল্যান্ড সফরে সাকুল্যে তার সংগ্রহ দাঁড়াল মাত্র ৯২ রান। প্রথম ম্যাচে ১৩ ও দ্বিতীয়টিতে ৭৮ রান করেছিলেন টাইগার অধিনায়ক। আজ আর দুই অঙ্কেও যেতে পারেননি তিনি।

দলীয় ১০ রানের মাথায় অধিনায়ক তামিমকে হারায় বাংলাদেশ। ম্যাট হেনরির একটি লেন্থ বল ডিফেন্ড করতে গিয়ে ল্যাথ্যামের ক্যাচে পরিণত হন তামিম।

এরপর অধিনায়ককে অনুসরণ করেন ওয়ানডাউনে নামা সৌম্য সরকার। তিনি টেকেন মাত্র ৬ বল। অধিনায়কের মতো ১ এক রানে আউট হন তিনিও। ম্যাট হেনরির শর্ট লেন্থ বলকে ফাইনলেগে পাঠাতে গিয়ে বোল্টের হাতে তালুবন্দী হন।

দলীয় ১৮ রানের মাথায় দ্বিতীয় উইকেটের পতন ঘটে বাংলাদেশের।

এ প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ১৭.২ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৪৮ রান। ৬ ও ১১ রানে অপরাজিত যথাক্রমে মোহাম্মদ মিঠুন ও মুশফিকুর রহিম।

 

 


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর