বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

সাংবাদিকতা হতে হবে বস্তুনিষ্ঠ ও গণমানুষের নিরাপত্তার হাতিয়ার: তিতাস

নাহিদ হাসান তিতাস, সম্পাদক ও প্রকাশক / ৩৫৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১, ৭:২২ অপরাহ্ন
সময়ের দিগন্ত পত্রিকার প্রতিনিধি সম্মেলন।

বিজ্ঞাপন

পত্রিকার শহর কুষ্টিয়া থেকে প্রকাশিত দক্ষিণ-পশ্চিম অঞ্চলের পাঠকপ্রিয় দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার ১মার্চ সকাল ১০ টায় কুষ্টিয়া শহরের হাসপাতাল মোড়ে পত্রিকার নিজস্ব কার্যালয়ে দিনব্যাপী আনন্দঘন পরিবেশে এ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিতব্য এ প্রতিনিধি সম্মেলন এর উদ্বোধন করেন পত্রিকার প্রকাশক সম্পাদক নাহিদ হাসান তিতাস।

এ সময় উপস্থিত ছিলেন আরটিভি’র ষ্টাফ রিপোর্টার ও কুষ্টিয়া জেলা ইউনাউটেড অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ হাসান বেলাল, এনটিভির কুষ্টিয়া প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী, গণসময় অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার বার্তা সম্পাদক শরিফুল হক পপি, দৈনিক সাফিয়া অনলাইন নিউজ পোর্টালের সম্পাাদক ও দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার  সহ-সম্পাদক তামীম আদনান।

কুষ্টিয়া ও বিভিন্ন অঞ্চলে নিরলসভাবে কাজ করা দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার সাংবাদিক ও সংবাদকর্মী এবং পত্রিকা সংশ্লিষ্ট সবাই উপস্থিত ছিলেন।
এ সময় দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার সম্পাদক ও প্রকাশ নাহিদ হাসান তিতাস বলেন, সাংবাদিকতা হবে বস্তু নিষ্ঠ ও গণমানুষের নিরাপত্তার হাতিয়ার, তাহলেই রাষ্ট্রের তৃতীয় স্তম্ভ সংবাদপত্র দেশ ও জাতির কল্যাণে অবদান রাখতে সক্ষম হবে।
আরটিভির ষ্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল উপস্থিত সাংবাদিকদের দিক নির্দেশনামুলক তথ্যের মাধ্যমে অনুসন্ধানী সাংবাদিকতার বিষয়গুলোর গুরুত্ব, বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন। এছাড়াও আরো বক্তব্য রাখেন এনটিভির কুষ্টিয়া কুষ্টিয়া সাবিনা ইয়াসমিন শ্যামলী।


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর