বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৬ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

মেহেরপুরে করোনাই আক্রান্তহয়ে চিকিৎসকের মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি: / ১৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপন

করোনাই আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন মেহেরপুরের বিশিষ্ট চিকিৎসক মেহেরপুর রমেশ ক্লিনিকের মালিক ও মেহেরপুর জেলা বিএমএর সভাপতি ডাঃ রমেশ চন্দ্র নাথ।

জানাগেছে, বুধবার রাত তিনটার দিকে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। রমেশ চন্দ্র নাথ গত ৩০ সেপ্টেম্বর করোনায় আক্রান্ত হয়ে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে কয়েকদিন যাবৎ তিনি আইসিওতে ছিলেন ডঃ রমেশচন্দ্র নাতের বয়স হয়েছিল ৮১ বছর, তার স্ত্রী দুই ছেলে এক মেয়ে সহ অসংখ্য গুনাগ্রহী রয়েছে। মেহেরপুর জেলা বিএমএএর সভাপতি ছাড়াও মেহেরপুর জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি, মেহেরপুর জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান পরিষদের সভাপতি, মেহেরপুর প্রবীণ হিতৈষী সংঘের সভাপতি, সহ বিভিন্ন কমিটির দায়িত্ব পালন করছিলেন।এদিকে ডাক্তার রমেশ চন্দ্র নাথ এর মৃত্যুতে মেহেরপুর জেলা বিএমএএর সাধারণ সম্পাদক আবু তাহের, জেলা স্বাশিপের সভাপতি এমএ বাসার, মেহেরপুরের পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য সহ বিভিন্ন মহল থেকে শোক প্রকাশ করা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর