বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ট্রেনে কেটে নওয়াপাড়ায় ২ ঘাট শ্রমিকের মৃত্য : আহত ১

প্রতিবেদকের নাম / ১৮৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০, ৬:২০ অপরাহ্ন

বিজ্ঞাপন

অরজিৎ মন্ডল, বিশেষ প্রতিবেদেক : শিল্প, বাণিজ্য ও বন্দর নগরী নওয়াপাড়ায় গতকাল ট্রেনে কেটে ঘাট শ্রমিকসহ ২ জন নিহত ও ১ জন গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে।সোমাবার সন্ধ্যায় নওয়াপাড়া বেঙ্গলগেট বটতলাঘাট এলাকায় ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, খুলনার দিঘলিয়া উপজেলার পানিগাতি গ্রামের রুহুল আমীনের ছেলে মাল্টি কন্ট্রোল কোম্পানীর সার্ভেয়ার লিটু শেখ (২৫), চাপাই নবাবগঞ্জ এলাকার বাসিন্দা বেঙ্গল ঘাটের শ্রমিক হোসেন (২৪) ও একই এলাকার বাসিন্দা ঐ একই ঘাটের শ্রমিক দীপঙ্কর (২৫) কানে হেডফোন দিয়ে রেল লাইনের উপর বসে ছিলো।

এ সময় ট্রেনের একটি ইঞ্জিন ট্রেন লাইনের উপর বসে থাকা যুবকদের সংকেত দেয়। ট্রেনের সংকেতে যুবকেরা বসে থাকা ট্রেন লাইন থেকে অপর একটি ট্রেন লাইনের উপর লাফিয়ে পড়লে যশোরগামী মালবাহী ট্রেনের নিচে পড়ে।

ঘটনাস্থলেই খুলনার দিঘলিয়া উপজেলার পানিগাতি গ্রামের রুহুল আমীনের ছেলে মাল্টি কন্ট্রোল কোম্পানীর সার্ভেয়ার লিটু শেখ (২৫) মৃত্যুবরণ করে।

অপরদিকে, এ ঘটনায় আহত ঘাট শ্রমিক হোসেনকে (২৪) অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মৃত্যুবরণ করেন এবং অপর ঘাট শ্রমিক দীপঙ্করের অবস্থা শংকাজনক হওয়াতে তাকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে প্রেরণ করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত জিআরপি থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


এ জাতীয় আরো খবর ....

বিজ্ঞাপনের জায়গা

বিজ্ঞাপনের জায়গা

এক ক্লিকে বিভাগের খবর